পূজোর ছুটি


পূজোর ছুটি শেষ, মনটা খারাপ, মেয়েটা চলে যাবে, ক্লাস নাইন, কেন যে তখন শান্তিনিকেতনে পড়ানোর জন্য রাজি হয়ে ছিলাম, ও থাকলে, ওর ঘুমন্ত মুখের দিকে তাকালে হতাশাটা অনেক কম থাকে, শরীরও খানিক চুপ থাকে, ওর ব্যাগ গুছিয়ে দিতে হবে, যদিও বলেছিলো ও নিজেই পারবে, জানি পারবে, হস্টেলে থাকতে থাকতে আমার মেয়ে নিজের দায়িত্ব নিতে শিখে গিয়েছে, কখন যে বড় হয়ে গেল, জানতে পারলাম না৷ সোমবার যাবো, ওকে হস্টেলে পৌঁছে দিতে, আজ শুক্রবার, ভালোই হলো, রবিবার মাথায় সাবান দেবো৷শেষ শরতের বেলা শেষের উত্তাপ হীন সূর্য কিরন আমাদের ডাব গাছ গুলোর পাতার ফাঁক দিয়ে আমার ঘরের সামনের খোলা ছাদে লুটোপুটি খাছ্ছে, হাওয়ায় হীমেল ভাব, বসার ঘরে মেয়ে তার বন্ধূর সাথে গল্পে ব্যস্ত, মাঝে মাঝে ওদের রহস্যময় হাসির আওয়াজ, ফেলে আসা দিনগুলোকে মনেকরিয়ে দিচ্ছিলো আমায়৷ বুকের ভেতর একটা পাথর চাপা অনুভূতি, নারি মন চাইছিলো পৌরুষের নিরাপত্তা, আদর, নিষ্পেষণ৷ শেষের দুটোর অভাব আমার জীবনে কোনোদিন হয়নি, এখনো যথেষ্ট পরিমানে পাচ্ছি, কিন্তু নিরাপত্তা? স্মৃতিমেদূর ক্লান্ত বিবশ মন সজাগ হয়ে উঠলো, বাস্তবে ফিরলাম আমি, অভি ফিরলো কলেজ থেকে, চা করতে হবে, “কিরে, তোরা চা খাবিতো,” জিজ্ঞেস করলাম রিঙ্কু আর দিয়াকে, বাথরুম করে চোখে মুখে জল দিয়ে, চা করতে গেলাম, চা করে নীচে সবাইকে দিয়ে, চা নিয়ে ওপরে আসলাম, রিঙ্কু আর দিয়াকে চা আর কেক দিলাম, “তোরা গল্প কর, আমি অভিদাদাকে চা দিয়ে আসি,” হাত মুখ ধূয়ে পরিস্কার প্যান্ট জামা পরে বাইরে বেরোবার জন্য রেডি হয়ে বসে আছে অভি, “এসেই আবার কোথায় বেরোনো হচ্ছে ?” ওর পড়ার টেবিলে চায়ের কাপ দুটো রাখতে রাখতে বোললাম আমি৷ খাটের ওপর বসে ছিলো, আমার কোমোর জড়িয়ে টেনে নিলো, আমি ওর ঠোটে চুমু খেলাম, এই বৈকালিক চুম্বন রোজ নিতে হয় আমায়, কোমোর জড়িয়ে মুখের দিকে তাকিয়ে ছিলো, ওর এই মুগ্ধ দৃষ্টি আমায় আস্বস্ত করে, “ঋতিকার কাছে যাচ্ছো ?” আমার পাছা খামছে ধরলো, “আর আমি যে কষ্ট করে চা করলাম! ঠান্ডা হয়ে যাচ্ছে যে,” ওর দু কাঁধে হাত রেখে ওর মুগ্ধ দৃষ্টিতে নিজেকে ভিজিয়ে নিলাম আমি, “ছাড়ো, ঘরে মেয়ে আছে,”৷—“তাহলে সোমবার আমরা যাচ্ছি ?”—“তুমি দাদু দিদিদমার সাথে কথা বলেছো ?”—“আজ সকালেই দিদিমা বলেছে, তোমায় হয়তো রাতে বলবে,”—“দুপুরে বলেছে, আমি বললাম বাচ্ছা ছেলে, পারবে তো ?”—“রাতে বোঝাবো, পারবো কিনা,”—“তা অবশ্য তোমার দিদিমা বললেন তুমিতো বড় বড়বউমা, তবুও পুরুষ মানুষ তো, রিঙ্কুকে নিয়ে তোমায় একা ছাড়তে পারিনা,”—“রাতে আসছোতো ?”—“শরীর খারাপ,”—“তহলে সোমবার কি করবে……?”—“চিন্তা নেই, রবিবার মাথায় সাবান দোবো, কিন্তু রবিবার চাইবেনা,”চা খেয়ে কাপ নিয়ে মেয়ের কাছে গেলাম, “চা খাওয়া হলো, কি গল্প করছিস রে তোরা ? আমাকে বলা যাবে ?” রিঙ্কু হি হি করে হাসতে হাসতে বললো “ও মা জানোতো,….” “রিঙ্কু খুব খারাপ হবে, ……. তোর সঙ্গে আড়ি,” দিয়া উত্তেজিত হয়ে বললো৷—“থাক, বলতে হবে না, আর তুইও বা কেনো বলবি রিঙ্কু ? ও তোকে বিশ্বাস করে বলেছে না ? বন্ধুদের ভেতর বিশ্বাসের মর্যাদা রাখতেহয় মা”আমি তো জানি বন্ধুদের মধ্যে বিশ্বাস আর গোপোনিয়তা রাখা মেয়েদের পক্ষে কত প্রয়োজনীয়, আর জরুরী, মনে মনে ভাবলাম আমি৷রাতে খাওয়ার পর আমার ঘরে আসতে আসতে রোজকার মতন সাড়ে-দশটা বাজলো, রিঙ্কু তখন গভীর ঘুমে মগ্ন, আমি বাথরুমে গেলাম, সব খুলে ফেললাম, দরজার পেছনে লাগানো আয়নায় আদিম পোশাকে আমার পরিনত নারী শরীরের প্রতিচ্ছায়া, সুগঠিত বুক, মেদ বর্জিত পেট, পুরুষ মনে হিল্লোল জাগানো চওড়া, ভরাট পাছা,….. জানিনা আর কতদিন এই শরীর পুরুষদের কাম মদির করে তুলতে পারবে, চেরাটা সুরসুর করছে, ব্লিডিং হচ্ছে, ভালো করে পরিস্কার করে নতুন প্যাড্ লাগানো কালো প্যান্টিটা পরে নিলাম, কালো সূতির নইটি পরলাম, মেয়ে থাকলে শরীর ঢাকা পোশাক ব্যবহার করি আমি, ঘরে এসে ক্রীম্ ট্রিম্ মেখে, চুল বেঁধে দরজা বন্ধ করতে গিয়ে দেখি অভি ছাদে সিগারেট খাচ্ছে, বাইরের আলো গুলো নিভিয়ে ঘরে ছাদের দিকের জানলা বন্ধ করে দরজাটা ভেজিয়ে ওর পাশে গিয়ে দাঁড়ালাম,—“ঘুমোওনি এখনো ?” অভি বললো৷—“তুমিওতো ঘুমোওনি,”—“না ঘুম আসছেনা, তাই সিগারেট খাবার জন্য বেরোলাম,”আমি ওর বুকের কাছে চলে গেলাম, ইচ্ছে করছিলো ওর পুরুষালি দু হাতের ভেতর ধরাপড়তে, আমি ওর বুকে দু হাত রেখে তৃষ্ণার্ত ভাবে মুখ তুললাম, লম্বা দুটো টান দিয়ে সিগারেটটা ফেলে, আমার মুখ দুহাতে ধরে ঠোটে চুমু খেলো, সিগারেটের গন্ধ মেশা বাইশ বছরের সদ্য যুবকের ঠোঁটের স্বাদ যে কি অপূর্ব পুরুষ পাঠক বুঝবেননা, পাঠিকারা, আমায় দয়া করে হিংসা করবেন না৷ আমি গলা জড়িয়ে ধরলাম, আমার বন্ধন হীন নরম নরিত্ব, ওর সমতল চওড়া বুকের সাথে পিষ্ঠ হতে লাগলো৷ আস্তে আস্তে বললাম, “এবার ছাড়ো,” যদিও আমার ছাড়ার ইচ্ছা মোটেই ছিলোনা, বুক উন্মুখ হয়ে উঠেছিলো পুরুষালি নিষ্পেষনের আকাঙ্খায়,—“আমার যে ঘুম আসছেনা !”—“সোমবার থেকে আবার তোমায় ঘুম পাড়ব,”নাইটির সামনের দিকের চারটে বোতাম খুলে, দুহাতে আমার কঠিন কোমল নারীত্বের স্পর্স নিতে লাগলো, আমি ওর মাথা টেনে বুকের ভেতর চেপে ধরলাম, “ছাড়ো প্লিজ্, ছাড়ো ছাড়ো,” চুষে চেটে আমার দুই বৃন্ত ভিজিয়ে দিলো অভি, কোনোরকমে নিজেকে ছাড়িয়ে নিলাম এবার, ওকে ঠেলে ঘরে পাঠিয়ে আমি শুতে গেলাম৷সোমবার বেলা তিনটে নাগাদ আমরা পৌঁছলাম বোলপুর, আমার ইচ্ছা ছিলো কোনো হোটেলে উঠে আগে একটু ফ্রেশ্ হয়ে, তারপর রিঙ্কুর হস্টেলে যাব, রিঙ্কু কিছুতেই দেরী করতে চাইলোনা, যাই হোক, স্টেশনের ওয়েটিং রুমের টয়লেটেই কোনো রকমে একটু ফ্রেশ্ হয়ে নিয়ে ওর ইচ্ছা মতনই স্টেশন থেকে অটো রিজার্ভ করে ওদের হস্টেলে গেলাম, সুপারের সাথে কথা বললাম, হস্টেল ফিস্ জমা করে ওর বন্ধুদের সাথে একটু কথাবর্তা বলে আমরা বেরিয়ে এলাম, আগামী কাল সকালে ট্রেন, আমার মন খারাপ লাগছিলো খুব, যখন আমরা আবার অটোতে উঠলাম, পাঁচটা বেজে গিয়েছে, এদিকটাতে ঠান্ডা একটু বেশী, গত তিন বছর ধরে আমি আসছি, আমার বাঁধাধরা থাকার জায়গা ‘রাতের তারা দিনের রবি’ গেস্ট হাউস, আমার স্বামীর সাথে মালিকের জানাশোনা ছিলো, এর আগে যতবার এসেছি ওখানেই উঠেছি, রিঙ্কুকে এবারে নিয়ে যাবার সময় আমার শ্বশুর শাশুড়ী এসেছিলেন আমার সঙ্গে, শান্তিনিকেতন, তারাপীঠ্, বক্রেশ্বর ঘোরা হয়েছিলো, ওখানেই উঠেছিলাম, ভিষন আপ্যায়ন, যত্ন পেয়েছিলেন, ওনারা আমাকে বার বার বলেদিয়েছেন আমরা যেন ওখানেই উঠি৷—“রাতের চাঁদ না কি যেন বলছিলো, আমরা কি ওখানেই উঠবো ?”—“না,…. এইযে ভাই হোটেল রয়াল বেঙ্গলে নিয়ে চলো,” আমি বললাম,এটাও খুব ভালো হোটেল, রুম পাওয়া গেলো, আমি একটু কম দামি চেয়েছিলাম, অভি জোরজবরদস্তি দামি একটা ঘর নিলো, রিশেপ্সনেতো এক কান্ড, এখনতো হোটেলে ঘর নিতে হলে ভোটার আইডি লাগে, আর একটা ঘর নেওয়া হচ্ছে, যতই বলি আমার ভাই, মানবে কেন ? তার ওপর আমার ভোটার আইডি নেই, আনা হয়নি, ভাগ্য ভালো অভির মানিব্যাগে ওর আইডি থাকে, শেষ পর্যন্ত হোটেলের খাতায় লেখা হলো শ্রী এবং শ্রীমতি অভিষেক ঘোষ৷ হোটেলের রুমে ঢুকলাম, সন্ধ্যে হয়ে আসছে তখন, ঘরটা দারুন, একটা সোফা আছে, একটা ছোটো টেবিল, দুটো কাঠের চেয়ার, বিরাট কিং সাইজ্ বেডে সাদা, একেবারে দুধ সাদা চাদর পাতা, বিছানার পাশের দেওয়ালে বিশাল আয়না, ওটাই ড্রেসিং টেবিল, একটা এ্যাটাচ্ ব্যালকনি, বাথরুমটাও বেশ বড়, গীজার আছে, বাথটব নেই, থাকলে অভির একটা নতুন অভিজ্ঞতা হতো৷ রুমসার্ভিস থেকে এসে সাবান,একটা তোয়ালে, খাবার জল দিয়ে গেলো; চব্বিশ ঘন্টা সার্ভিস, বেল বাজালে চলে আসবে বলে চলে গেলো৷আমার কোমোর জড়িয়ে অভি বললো “ঘর পছন্দ হয়েছে ?…শ্রীমতি ঘোষ ?”—“ঘোষ সাহেবের পছন্দ হলেই হলো,”—“আজ আমার দারুন আনন্দ হচ্ছে,” আমার কোমোরে ওর কোমোর ঘোষতে ঘোষতে বললো,—“কেন ?”—“অন্তত কোনো একটা সংস্থা স্বীকার করলো তুমি আমার,” বুকের আঁচল সরিয়ে খাঁজে চুমু খেলো,—“সারাদিনের জার্নি, যাও আগে ফ্রেশ হয়ে নাও,”—“তুমি আগে যাও, আমি পরে যাবো,”বাথরুমে ঢুকলাম, শাড়ি, জামা, শায়া সব খুলে ফেললাম, ব্রেসিয়ারটা খোলার পর কি আরম লাগলো, ইসস্ দাগ হয়ে গেছে, বুকের তলায়, প্যান্টি খোলার সময় নিজেকে ধন্যবাদ দিলাম, ভাগ্যিস্ জি-স্ট্রিং পরেছিলাম, নাহলে আজ কপালে দূর্গতি ছিলো, কুঁচকি রগরগে হয়ে যেতো, যাই হোক প্যান্টি আর ব্রেসিয়ার ধুয়ে দিলাম, শাড়ি, শায়া ধুলাম না, কাল শোকাবেনা, ফ্রেশ হয়ে চান করলাম, গরম জলে, সাবান মাখার সময় খেয়াল পরলো বগলের চুল কামানো হয়নি, এ সপ্তাহে, চেরার চুল গুলোও ছোটো করার দরকার, কোনোটাই অবশ্য জঙ্গল হয়ে ওঠেনি, দেখি অভির চোখে কেমন লাগে, আজতো আমার যে কি হবে কে জানে, চান করে গা মুছে তোয়ালেটা বুকের ওপর দিয়ে জড়িয়ে বেরোলাম, খাটে অভি শুয়ে আছে, পা দুটো মাটিতে, পরনে শুধু কালো সাদা জকি জাঙ্গিয়া, আমি বেরোতে ও উঠে পড়লো, চোখ ফেরাতে পারছিলামনা, আমার দিকে মুগ্ধ দৃষ্টি নিয়ে এগিয়ে আসতে লাগলো৷—“এ্যাই, এ্যাই না না, আগে চান করো,” মুখে বললাম আমি, মনে চাইলাম অন্য কিছু, জড়িয়ে ধরলো, কি করে মনের কথা বুঝলো কে জানে, আমি বুকের কাছে তোয়ালেটা ধরে রইলাম, নাহলে নির্ঘাত খুলে দিতো, আমার দিদিমা বলতেন মেয়েদের শরীর ঢাকা থাকে বলে পুরুষরা আকর্ষিত হয়, বাথরুমে ঢুকলো অভি, আমি ব্যাগ থেকে একটা সাদা পাতলা প্যান্টি বারকরে পরলাম, কিমোনো টাইপ সাটিনের নাইটি পরলাম, মেরুন, ব্রেসিয়ার পরলাম না৷—“আরে মিসেস ঘোষ এইটা পরে কেমন লাগে আময়তো দেখাওনি কোনোদিন !”দরজা খুলে বেরিয়ে পরলো, দু হাতে আমার জি-স্ট্রিং, ওর শক্তিশালী পেশীবহুল দুই উরুর মাঝে জৌবনের জয়ধ্বজা দ্বদূ ল্যমান৷—“ওঃহোও, শুকোতে দাও, কাল দেখাবো, কাল ওটা পরেই যাবো কিন্তু……”পেছনের তিন তলার ছোট্টো ব্যালকনি থেকে দেখা যাচ্ছে ভুবনডাঙ্গার মাঠ, শীষের ভারে অবনত ধান গাছ গুলো অপেক্ষায় আছে চাষীর গোলায় ওঠবার জন্য, মেঠো ইঁদূর গুলোর ঘরে নবান্ন শুরু হয়ে গিয়েছে, কুয়াশার ঘোমটায় মুখ ঢেকে রেখেছে পৃথিবী, লাজুক চাষী বউ এর মতন, আজ শুক্ল পক্ষের পঞ্চমী, তরুন চাঁদের কামূক দৃষ্টির থেকে বাঁচার জন্য৷ এদিকে ঠান্ডাটা একটু বেশী, জড়িয়ে ধরছে প্রেমিকের মত, শরীর চাইছে চওড়া বুকের উষ্ণতা, রেলিঙে হেলান দিয়ে ঘর মুখো দাঁড়ালাম আমি, বাথরুম থেকে বেরোলো অভি, কোমোরে জড়ানো সাদা তোয়ালে, আমাকে নিষ্পলক করে তোয়ালে খুলে ফেললো কোমোর থেকে, চওড়া কাঁধ ধীরে সরু হয়ে নেমে এসেছে কোমোরে, ঘাড়ের কাছ থেকে পিঠের মাঝ দিয়ে গভীর ভাবে শিরদাঁড়া নেমে এসেছে পাছার খাঁজের ঠিক ওপর পর্যন্ত, নির্লোম, উন্নত, সুঠাম, সুগঠিত পাছা,…..আদিম অনুভূতিতে আচ্ছন্ন হয়ে গেলাম আমি৷সাদা সর্টস আর একটা গেঞ্জী পরলো অভি, রেলিঙে হেলান দিয়ে দুহাত ছড়িয়ে রেলিং ধরে দাঁড়িয়ে ছিলাম আমি, তলার ঠোঁট কামড়ে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম ওর দিকে, কাছে এসে দুহাতে আমার কোমোর ধরে টেনে নিলো নিজের দিকে, আমি বুক এগিয়ে দিয়ে মাথা হেলিয়ে দিলাম পেছনে, আমার গলায়, চিবুকে, বুকের খাঁজে, কাঁধে চুমু খেতে লাগলো, বাঁ হাতে আমার কোমোর জড়িয়ে ডান হাতে আমার মাথার পেছনের চুল ধরে আমার মুখ টেনে নিলো ওর মুখে, আদিম স্বাদের কামনায় তির তির করে কাঁপতে থাকা আমার পাতলা ঠোঁট আশ্রয় পেলো ওর পুরুষালি দুই ঠোঁটে, আমি জড়িয়ে ধরলাম ওকে, ধীরে ধীরে আমার হাত ওর পিঠ থেকে নেমে ঢুকে পড়লো ওর পেছনে প্যান্টের ভেতর, সুন্দর সুগঠিত দুই পাছা, দু হাতে টিপতে লাগলাম আমি, ও কোমোর চেপে ধরলো আমার কোমোরের সঙ্গে, দু পাছার খাঁজে আঙ্গুল ঘষছিলাম আমি, যত নীচে গিয়েছে আমার আঙ্গুল, স্পর্শ পেয়েছি দু পাছার খাঁজে গজিয়ে ওঠা লোম গুলোর, কিমোনোর সামনেটা খুলে দিলো, পুরুষ স্পর্শের জন্য ব্যকুল আমার বুক উন্মুক্ত হয়ে গেলো, জড়িয়ে ধরে ওর কাঁধে মুখ গুঁজলাম, কিছুটা লজ্জা আর কিছুটা ভালোলাগায়, বাঁ হাতে আমার বুক ধরলো আর ডান হাতে আমার কোমোর জড়িয়ে রাখলো, আমার গোপন ত্রিভূজ আর নাভির মাঝে অনুভব করলাম অভির পুরুষত্ব, আমার বুকের বৃন্ত দুটো আরো শক্ত আর তীক্ষ্ন হয়ে উঠলো ওর গরম জীভের ছোঁয়া পেয়ে, পায়ে যেন আর জোর পাচ্ছিলামনা দাঁড়ানোর, আমার শরীর গলতে শুরু করেছিলো,—“আমায় ধরো অভি,অভিইই আমায় ঘরে নিয়ে চলোওও,”পাঁজাকোলা করে তুলে খাটে শুইয়ে দিলো, আমি চিৎ হয়ে হাত পা ছড়িয়ে শুয়ে ওর দিকে তাকিয়ে থাকলাম, আমার ওপোর শুয়ে পড়ে চুমু খেতে লাগলো, ওর গলা জড়িয়ে ধরলাম আমি, ওর জীভ আমার মুখের ভেতর কিছু একটা খুঁজে চলেছে, আমার জীভ ওর মুখে খুঁজে পেয়েছে যৌবনের স্বাদ্, আস্তে আস্তে ওর মুখ নেমে এলো আমার গলায়, দু হাতে ধরা আমার দুই বুক, চুমু খেতে খেতে নেমে এলো বুকে, আমার সুতীক্ষ্ন স্তন বৃন্ত ওর মুখের ভেতরের গরম সারা শরীরে ছড়িয়ে দিচ্ছিলো, হঠাৎ ডোর বেল বেজে উঠলো, “রুম সার্ভিস”, আমি বললাম, “আমি খুলছি,” ওর প্যান্টের সামনেটা ফুলে তাঁবু হয়ে আছে, আর গত কয়েক মাসের অভিজ্ঞতায় জানি, বমি না করা অব্দি খোকাবাবু ঘুমোবেনা, নাইটিটা ঠিক করে দরজা খুললাম, আমার ভারী, অভিজ্ঞ পাছা, কামনায় উদ্ধত ৩৬ডি বুকের সুতিক্ষ্ন বৃন্তকে আড়াল করতে পারলনা হাটুঝুল আমার সাটিনের নাইটি, রুম সার্ভিস চোখ দিয়ে চাটলো আমাকে, চা এনেছে, রাতের খাবারের অর্ডার নিলো, এখন সাড়ে সাতটা, ন’টায় দিতে বললাম৷ চা খেলাম দুজনে, সোফায় বসে সিগারেট ধরালো অভি, আমি পিঠে বালিশ দিয়ে, দু পা ছড়িয়ে, দেওয়ালে হেলান দিয়ে খাটের ওপর বসলাম,—“দামী হোটেল, সাদা বিছানা, সুন্দরী নারী….ওফ্, তোমাকে নিয়ে পালাবো সুস্মি,”—“নিজের জিনিস নিয়ে কেউ পালায় ?”—“পালায়, আবার লুকিয়েও রাখে, যদি অন্য কেউ নিয়ে পালায় !”—“এভাবেই পোষ মানিয়ে রাখতে পারবেনা আমাকে ?” পা ফাঁক করে রেখেই হাঁটু দুটো উঁচু করে ভাঁজ করে বসলাম, আমার ঠিক সামনে সোফায় বসে সিগারেট খাচ্ছিলো অভি, কোনো উত্তর না দিয়ে সিগারেট এ্যাশ্ ট্রে তে ফেলে হামাগুড়ি দিয়ে খাটে উঠে এলো, মুখ নামিয়ে আনলো প্রদর্শিত প্যান্টি আবৃত আমার গোপন অঙ্গে, আমি ওর চুল ধরে মুখটা উঁচু করে ধরে বললাম, “উঁহু, ওখানে নয়, আগে এদিকে,” চুমু খেলাম ওর ঠোঁটে, মুখে সিগারেটের গন্ধ, এটা আমাকে খুব উত্তেজিত করে,আসলে মনে পড়ে কোনো এক বনজ্যোস্নায় আদিম সুখে ভেসে যাওয়ার স্মৃতি, ওর মুখ নেমে এলো আবার আমার ঊরুসন্ধিতে, পরিনত স্ত্রী অঙ্গে যুবক প্রেমিকের মুখ, ২২ বছরের প্রেমিক স্বাদ নিচ্ছে আমার পরিনত নারীত্বের, নাক, মুখ ঘষতে লাগলো চেরাতে, তাড়াহুড়ো না করে, রমনে অভিজ্ঞ পুরুষের মতন জাগিয়ে তুলছিলো আমাকে, আরো ফাঁক করে দিলাম আমি, চেরার দু পাশে কুঁচকিতে জীভ বোলাচ্ছিলো, প্যান্টি ভিজে গেলো, এবার ওর জীভের ছোঁয়া পেলাম চেরার দুই পাড়ে, প্যান্টি গুটিয়ে ঢুকেছে চেরার ভেতর, আমি কোমোর উঁচু করলাম, প্যান্টিটা খুলে দিলো ও, বুকের সাথে হাঁটু দুহাতে চেপে ধরে চিৎ হয়ে শুলাম আমি, ওর মুখের সামনে আমার গোপন অঙ্গ ফাঁক হয়ে প্রকাশিত হলো, ওর গরম জিভের ছোঁয়া লগলো আমার কোঁটে, ইলেকট্রিক শক্ লাগলো যেন, ডান হাতের দু আঙ্গুলে হাল্কা ভাবে ম্যাসাজ করছিলো আমার চেরার দুপাশের ফুলে থাকা পাড়ে, আর জীভ দিয়ে নাড়ছিলো আমার কোঁট,—“অভিইই আর কত চুষবেএএ….এবার ঢোকাওওও…” আমি আর সহ্য করতে পারছিলাম না,চেরার ভেতর দিয়ে হড়হড়ে জল চূঁইয়ে বেরোচ্ছিলো, আমি ওর গেঞ্জি খুলে দিলম, আমার পাছার কাছে হাঁটু গেড়ে বসে আমার হাঁটুর তলা ধরে পা উঁচু করে ফাঁক করে চাটতে লাগলো আমার চেরা, জীভ্ ঢুকিয়ে দিলো আমার গোপন সুড়ঙ্গে, উফফফ আমি ওর মাথা চেপে ধরলাম, এক হাতে পাছা টিপতে টিপতে আঙ্গুল দিলো পেছোনে, “উফফফ…খিড়কির দরজায় কড়া নাড়ছো কেনো ? সদর দরজাতো খোলাই আছে !” হা করে হেসে উঠলো অভি, আমি উঠে বসে ওর প্যান্ট টেনে খুলে দিলাম, প্রায় ৭ ইঞ্চি লম্বা আর বেশ মোটা, ওপর দিকে অল্প বাঁকা মাত্র দু মাসের অভিজ্ঞ পুরুষাঙ্গ, ও প্যান্ট খুলে ফেললো, আমি নাড়তে লাগলাম ওটা মুঠো করে ধরে, ধাক্কা দিয়ে শুইয়ে দিলো আমাকে, আমি হাঁটু না তুলে অল্প ভাঁজ করে দু পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়লাম, আমার দু পায়ের ভেতর বসে ওটা ঢুকিয়ে দিলো আমার মধ্যে, একটা মিষ্টি আওয়াজ করে খোকা ঢুকে পড়লো খুকুমনির ভেতর, এক এক জনেরটা এক এক রকম আওয়াজ করে ঢোকে, দীর্ঘঅভিজ্ঞতা থেকে পাওয়া শিক্ষা এটা,—“উউউফফফ…ডান্ডাটা কি বানিয়েছোওওও…”—“তুমিই তো বানালে…”চোখ বুজিয়ে মুখদিয়ে নিশ্বাস নিচ্ছিলাম আমি, করতে করতে ঠোঁটে চুমু খেলো আমার, ভিষন ভালো লাগলো, আমার মুখের দিকে তাকিয়ে করে যাচ্ছিলো, আর ওর মুখ দিয়ে হুম্ হুম্ আওয়াজ হচ্ছিলো, তাকালাম, কপালে বিন্দু বিন্দু ঘাম, হাত দিয়ে মুছিয়ে দিলাম, আমার শরীরে সুখের তীব্রতা বাড়ছিলো ক্রমশঃ, করা থামিয়ে আমার স্তন বৃন্তে মুখ দিলো, চুমু খেলো, মুখের ভেতর নিলো একটা বৃন্ত, আমি ওর গলা জড়িয়ে ধরলাম,—“থামলে কেনো ? করো করো, উফফফফ থেমোনা প্লীজ্….” তলা থেকে কোমোর তুলে ঠাপ দিতে দিতে বললাম,আমার বুকে মুখ গুঁজে করতে লাগলো, আমার শরীরে শিহরন, প্রান পনে জড়িয়ে ধরলাম অভিকে, দু হাত, দু পা দিয়ে,—“জোরে জোরে করো, হ্যাঁ হ্যাঁ জোরে জোরে ওওওওঃ মাগোওও আআআআআ…….” সুখে শীৎকার করে উঠলাম,—“তোমার ভলো লাগছে ?”—“হ্যাঁ হ্যাঁ ভিষন…ভিষন ভালো ইইইইইইইসসসসসসস…….আমার আসবে সোনা, জোরে জোরে করো থেমোনা উউউউউউ ভিষন ভালো করছো ….” তীব্র সুখ উঠে আসছিলো আমার কোঁট থেকে তলপেট হয়ে মাথার ভেতর,—“তোমার ভেতরে কি গরম, গলে যাচ্ছি আমি,”—“না না না আর একটুউউ ফেলোনা ফেলোনা প্লীজ্ আমার হয়ে আসছেএএ জলখসাও আমার আআআআআ….”—“আমার হয়ে যাবে সুস্মিইই…….”আমি ওর মলদ্বার আর অন্ডকোষের মাঝের শীরাটা টিপে ধরলাম, থেমে গিয়ে চুমু খেতে লাগলো আমায়, আমি কয়েক মিনিট টিপে ধরে থেকে ছেড়ে দিলাম, পতনোন্মুখ বীর্যের গতিরোধ হলো, গত দু মাসে ও বুঝে গিয়েছে ওর বীর্য পতন নির্ভর করছে আমার ইচ্ছার ওপর, করতেলাগলো আবার, আমার সারা শরীরে তীব্র সুখের অনুভূতি, সমস্ত শরীরে, পেশীতে, যোনীতে তীব্র সুখের সংকোচন,—“আমি আর পারছিনাআআআআ অভিইইই জোরে জোরে আরো জোরে ঈঈঈঈঈঈঈঈঈঈঈঈ ………”তলা থেকে ওর কোমোরের ঠাপের তালে আমিও কোমোর ঠেলছিলাম,—“ঈঈঈঈঈঈঈঈঈঈ আমাকে ধরোওওওওও চেপে ধরোওওওওওও অভিইইইইই জলখসছে জলখসছেএএএএএ ঈঈঈইইসসসস……”তীব্র সুখে জলখসালাম, ফোয়ারার মতন বেরোলো আমার শান্তি জল, ওর কোমোরের দোলা ক্রমশঃ দ্রুত হতে লাগলো, হঠাৎ আমার বুক দুটো খামছে ধরে গল গল করে ঢেলে দিলো সাদা বীর্য আমার ভেতরে, তার পর আমার বুকে উপুড় হয়ে শুয়ে হাঁফাতে লাগলো, আমি ওর গলা জড়িয়ে চুমু খেতে খেতে আদর করতে লাগলাম, “আই লাভ ইউ অভি, আমি তোমাকে ভালোবাসি, ভিষন ভিষন ভিষন ভালোবাসি,” ক্লান্ত হয়ে আমার বুকের ওপর শুয়ে উঁ উঁ উঁ করে আদর খেতে লাগলো, ওর বীর্য আর আমার শরীর সুখের জল মিলেমিসে গড়িয়ে পড়ছিলো আমার চেরা দিয়ে, ভিজে যাচ্ছিলো আমার খিড়কির দরজা আর বিছানার চাদর, “ওঠো, মুছতে হবে, ইসস্ চট চট করছে, সবটা ঢেলে দিয়েছো ? বাকি রাতের জন্য রেখেছোতো ?” উঠে বসে বালিসের তোয়ালে দিয়ে মুছে দিলো, মুছে নিলো নিজের টাও, বাথরুমে গেলাম আমি, নিজেকে একটু ঠিকঠাক করে নিলাম, অভি বিছানায় হাত পা ছড়িয়ে জন্ম দিনের পোষাকে শুয়ে আছে, ডোরবেল বেজে উঠলো, আবার রুমসার্ভিস, রাতের খাবার দিতে এসেছে, অভি তাড়াতাড়ি প্যান্টটা পড়ে দরজা খুলে দিলো, আমি সবে বাথরুম থেকে নাইটি পড়ে ঠিকঠাক হয়ে বেরিয়েছি, সাদা প্যান্টিটা ব্রাউন সোফার ব্যাকরেস্টে, লোকটার দৃষ্টির সামনে নিজেকে উলঙ্গ মনে হলো, প্যান্টিটা চোখে পরলো লোকটার, আমার দিকে তাকালো, শিউরে উঠলাম আমি, খাওয়া হয়ে গেলে থালাবাটি নিয়ে যতে আসবে বললো, আমি বললাম ডিস্টার্ব না করতে, ওগুলো দরজার বাইরে রেখে দেবো, কিছু না বলে আর একবার আমায় চোখ দিয়ে চেটে চলে গেলো৷খাওয়ার পরে চুল আঁচড়ে, আমার রাত প্রসাধনের সরঞ্জামের ছোটো হাত ব্যাগটা নিয়ে বাথরুমে ঢুকলাম, যথারীতি প্রত্যেক দিনের মতন পুরো শরীরে বডিওয়েল মাখলাম, তারপর ব্রেস্ট ম্যাসাজ, আমি গ্ল্যান্ডিনার ব্যবহার করি, সব শেষে এ্যান্টি এজিং ক্রীম, মিনিট ৪০এর মতন সময় লাগে, সরাদিনে ঘন্টা দেড়েক আমি নিজের জন্যে রাখি, সকালে এক ঘন্টার মতন যোগাসন আর রাতে এই ৪০মিনিট, এটুকু সময় নিজের জন্যে দি বলেই এখনো আমি পুরুষদের স্বপ্নে আসাযাওয়া করতে পারি, বেরোলাম, অভি খাটে বসে দেওয়ালে হেলান দিয়ে সিগারেট খাচ্ছে, আমি ওর কাছে বসলাম, “দাও আজ আমিও সিগারেট খাবো,” ওর থেকে সিগারেট নিয়ে দুটো টান দিতেই গলায় লেগে খক্ খক্ করে ভিষন কাশি শুরু হলো, জল টল খেতে থামলো, আমি ওর বুকে হেলান দিয়ে আধ শোয়া হলাম, “ইস্ এই কষ্টকর নেশা কেনো যে করো কে জানে !”“আরামদায়ক নেশা কী বলো আমাকে, তাহলে সেটাই করি,”—“দু মাসে নেশা ধরেনি ?” আমি বুকে হাত বোলাতে বোলাতে মুখটা ওর দিকে তুললাম,বাঁ হাতে আমায় জড়িয়ে ডান হাতে মুখটা ধরে ঠোঁটে চুমু খেলো, “সুস্মি, তোমার গায়ে এতো মিষ্টি গন্ধ কি করে হয় ?”—“ও তোমার মনের ভুল, তুমি আমায় ভালোবাসোতো, তাই তোমার মনে হয়,”—“আমায় তুমি কেনো ভালোবাসলে ? আমিতো কোনোদিনই নিজেকে তোমার যোগ্য মনে করিনি !” আদর করতে করতে বললো,ওর পেটে রামচিমটি দিলাম, “তাই বুঝিইই, তাহলে আমার অত প্রিয় প্যান্টি আর ব্রেসিয়ার সেটটা আমি তোমার বিছানার তলায় রেখে এসেছিলাম, তাই না ?”—“সেদিন যখন বুঝলাম ধরাপড়ে গিয়েছি অথচ তুমি কাউকে জানালেনা, আমি অবাক হয়ে গিয়েছিলাম,”—“কি করতে ? ওগুলো নিয়ে ?”—“রাতে ওগুলো জড়িয়ে শুতাম, শুঁকতাম, চুমু খেতাম, আর ওগুলো দেখতে দেখতে তোমায় ভাবতাম, আর তোমার কথাভাবলেই হাতদিয়ে মাল বের করতাম, কিন্তু তুমি আমায় ভালো বাসলে কেনো ?”—“ভাবলাম যে আমার প্যান্টি ব্রেসিয়ারকে এতো ভালোবাসে তাহলে আমায় আরো বেশী ভালোবাসবে,…তাই,”—“আচ্ছা তোমার জীবনের ভালোলাগার দিনটা বলো,”—“উঁ উঁ উঁ যেদিন বুঝলাম আমার পেট বেঁধেছে,”—“সত্যি টা বলো না প্লীজ্,”—“যে দিন রিঙ্কু জন্মালো, আমার দুধ প্রথম যে দিন খেলো,” আমি ওর গলা জড়িয়ে বললাম,—“ধ্যাত্ ও তো সব মেয়েদের, তোমার নিজেরটা বলো,”আমি হাসতে হাসতে বোললাম, “সেই সন্ধ্যেটার কথা কোনোদিন ভুলবোনা, যেদিন তুমি আমার প্যান্টির ওপর ঘষে ফেলে দিয়েছিলে,”—“আর এখোন ?”—“তুমি আমার স্বপ্নের পুরুষ,”ও আমার বুক জোরে জোরে টিপছিলো, আমি বুঝতে পারছিলাম, আবার নেবে, সময় হয়েছে, খুব জোরে জোরে ডলছিলো, বোললাম,—“নিজের জিনিষ, যত্নো করলে সারাজীবন সুন্দর থাকবে, না হলে ঝুলে বিচ্ছিরি হবে,” আস্তে আস্তে টিপতে লাগলো, আমি ওর বুকের চ্যাপ্টা বৃন্ততে আঙ্গুল দিয়ে সুরসুরি দিচ্ছিলাম, এবার চূষতে লাগলাম, ও আরামে উ উ উ উ করে উঠলো, কোমোরের কাছে ধীরে ধীরে শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গের ছোঁয়া পাচ্ছি, আদুরে গলায় বোললাম, “একটা অনুমতি দেবে ?”—“বলো,”—“আগে বলো অনুমতি দেবে,”—“দোবো বলো,”—“আমি চাকরী করবো ?”—“চাকরী ? কোথায় ?”—“স্বামী বিবেকানন্দ জন সেবা কেন্দ্র, তোমায় বলা হয়নি, ভদ্রলোক তোমার দাদুকে নিজে এসে বলেছেন, আমাকে আর ছোটোকে চাকরী করার জন্য, ছোটো যাবেনা,”—“তা দাদু কি বললো ?”—“পারমিশন দিয়েছে, বলেছে ‘যাও বড় বৌমা, বাড়ীতে বন্দি থাকলে মানসিকতা খারাপ হয়ে যাবে, বাইরে বেরোও মানুষের সাথে মেশো, মন বড় হবে, মন ভালো থাকবে,’ এবার তুমি যদি পারমিশন দাও তবেই …..” আমি ওর বুকের বৃন্ত চুষতে চুষতে জীভ দিয়ে নাড়তে লাগলম, আমায় আদর করতে করতে বললো, “নিশ্চই যাবে, এতো ভালো কথা, আর বাড়ীর কাছে, চেনা জানা সবাই, কর্নেল বুড়ো বোধ হয় একা পারছেননা, তাই বিশ্বাসী কাউকে চাইছে,”—“হ্যাঁ ঠিক বলেছো, আমারো তাই মনে হয়,…. ওঁনার নাম কর্নেল বুড়ো ?”—“ভালো নাম কি তা কে জানে, মিলিটারীতে কর্নেল ছিলো, তাই…..”নাইটির কোমোরের বাঁধন খুলে আমার সামনেটা অনাবৃত করে দিলো, ওর বাঁ হাতে মাথা রেখে চিৎ হয়ে শুয়ে ছিলাম আমি, ডান হাতের আঙ্গুল দিয়ে সুরসুরি দিচ্ছিলো আমা ঠোঁটে, চোখ বুজিয়ে উপভোগ করছিলাম পুরুষালি আদর, মাঝে মাঝে চুমু খাচ্ছিলো আমায়, ঠোঁটে, গালে, ধীরে ধীরে ওর হাত ছুঁলো আমার বুক, আমার সুগঠিত নরম নারীত্ব ভিজিয়ে দিলো অভির জীভ, আমার হাত খুঁজে নিলো কঠিন পৌরুষ, দুজনেই জন্ম দিনের পোষাকে, আমার বুকের ওপর শুলো অভি, পা দুটো ফাঁক করে দিলাম, অনেক্ষন ধরে শরীর রসে পিচ্ছিল আমার স্ত্রী অঙ্গ, ওর কঠিন পৌরুষ সেই পিছল পথে যাতায়াত করতে লাগলো, সারাদিনের জার্নিতে ক্লান্ত শরীর ওর পৌরুষের কাছে হার মানলো, ভেতরটা কেঁপে উঠলো আমার, প্রানপনে জাপটে ধরলাম ওকে, ডিসচার্জ হলো আমার, আস্তে আস্তে পা দুটো জড়ো করলাম, ঊরু দুটো চেপে ধরলাম একসাথে, আর যোনির ভেতরের সংকোচন,…. গরম বীর্যে ভরে গেলো আমার ভেতরটা, ধীরে আলাদা হলাম আমরা, সুখের ক্লান্তি উপভোগ করতে করতে কখন ঘুমিয়ে পরেছিলাম জানতে পারিনি৷