ভরদুপুরে ফ্ল্যাট বাড়ীতে চার ভাবীর চুদাচুদি



রৌদ্রস্নাত দুপুরেবিছানায় আধশোয়া হয়ে বই-এরছবি দেখছি। হঠাৎ মেয়েলিকণ্ঠ ভেসে এল, আসতে পারি?বইটি তাড়াতাড়ি বিছানারতলায় লুকিয়ে ফেললাম। একসুন্দরী যুবতী মহিলা দরজারসামনে দাঁড়িয়ে ভিতরে আসারঅনুমতি চাইছে, মহিলাবিবাহিতা। পাশের ফ্লাটেএসেছেন নতুন। দেখেছি, আলাপহয়নি। স্বামী-স্ত্রীনববিবাহিতা সম্ভবত। মহিলার পরনে হাল্কা সবুজসিফন শাড়ি, সাথে ম্যাচিং করাব্রা-কাট ব্লাউজ। দারুনলাগছে। আমি সুন্দরেরপুজারী, সুন্দরী মহিলাদেখলে বেহায়ার মত আলাপ করতেএগিয়ে যাই। আর এতো মেঘ নাচাইতে জল। আমার দরজায়দাঁড়িয়ে অনুমতির অপেক্ষায়, বেশ-বাস ঠিক করে উঠে বসেবললাম, আরে, আসুন-আসুন। কিসৌভাগ্য আমার–। নমস্কার। আমার নাম জবা। পাশের ফ্লাটে থাকি। নতুনএসেছি, কাউকে চিনি না। ঘরেবসে একা-একা বোরলাগছিল। আপনার দরজা খোলাদেখে ঢুকে পড়লাম। যাই আলাপকরে আসি। বিরক্ত করলাম নাতো?তিলমাত্র না। কি যেবলেন, আপনি আসায় ভালইলাগছে। আমার নাম বাধন। আপনিজবা মানে জবাফুল। আপনিফুলের মত দেখতে। জবার রংলাল, জানেন লাল রং আমারপ্রিয়। যাঃ, আপনি বেশ কথাবলেন–। লাজুক মুখে বলে জবা। কেন? মিথ্যে বললাম? আসলেসুন্দরী মহিলা দেখলে আমারমুখে খই ফোটে। আমি মোটেই সুন্দরীনা। মাটির দিকে তাকিয়ে বলেজবা। এটা আপনার বিনয়, না-হলে বলবআপনি আপনার রুপ সম্পর্কেসচেতন নন। আপনিও খুব সুন্দর। আমরাপরস্পর বন্ধু হতে পারি কি?আপনার মত বন্ধু পাওয়াসৌভাগ্য মনে করি। বলুনবন্ধু কি সেবা করবো আপনার?ঠাণ্ডা না গরম?সকালে আমি ড্রিঙ্ক করিনা। আচ্ছা আপনি আমাকে বলছেনবন্ধু আবার তখন থেকেআপনি-আপনি করে যাচ্ছেন?বুঝতে পারছি মুখে বললেও মনেমনে বন্ধু বলে স্বীকার করেনিতে বাধছে?
না-না জবা, তুমি আমাকে ভুলবুঝোনা। তুমিও কিন্তু আপনিবলে যাচ্ছো। না গো বন্ধু, ঘনিষ্ঠ বাঁধনেবাঁধবো তোমায় বাধন। আমিও বন্ধুত্বের বাঁধনেবন্দী হতে চাই। আচ্ছা তুমি কি বই পড়ছিলে?আমায় দেখে লুকালে। দেখতেপারি কি?অবশ্যই পারো। তবে এখন নয়। স্যরি, তুমি আমাকে কাছেরমানুষ হিসেবে মেনে নিতেপারোনি। এ কথা কেন বলছো জবা? তুমিজানো না এই অল্প সময়ে তুমিআমার মনে কত খানি জায়গা করেনিয়েছো। তা হ’লে দেখাতে আপত্তি কেন?মাথা নীচু করে বলি, এটাপর্ণোগ্রাফি বই, গুপ্তাঙ্গের ছবি আছে। তোমাকে দেখাতে লজ্জাকরছিল। ছবি দেখেই তৃপ্তি? বন্ধুতুমি একটু ভীরুপ্রকৃতি। ঠিক বলিনি?মনের মধ্যে গান বেজেউঠল, নাই নাই ভয় হবে হবেজয়…….। জবার কোমর জড়িয়ে ধরেকাছে টেনে গালে চকাম করেচুমু খেলাম। জবাও পাল্টাআমাকে ফেরৎ দিল। জড়াজড়িতে ওর বুকের আঁচলখসে পড়ল। মুচকি হেসে আঁচলকাধে তুলতে গেলে বাধা দিয়েবললাম, থাক না সোনা, বুকে যখনথাকতে চাইছে না কেনটানাটানি করছো? একটু দেখি–। খিল খিল করে হেসে ওঠেজবা। যেন এক রাশ মুক্তোছড়িয়ে দিল। থর থর করে কাপতেথাকে বুক। চোখ ছোট করে আমারদিকে তাকিয়ে বলে, এ্যাইদুষ্টু শুধু দেখবে, না কি–দেখো না কিকরি। বন্ধুত্বের প্রথমদিনচিরস্মরণীয় করে রাখবো। আমি ওর বুকে মুখ গুজেদিলাম। মাই-য়ের খাঁজে মুখঘষতে ঘষতে ঘাড়ে গলায়, শেষেচিবুকে চুমু দিলাম। ব্লাউজশুদ্ধ একটা মাই মুঠো করেধরে আস্তে আস্তে চাপতেথাকি। কোমল ঠোটদুটো মুখেনিয়ে চুষতে লাগলাম। জবাওআমার মুখে তার লালায়িত জিভভরে দিয়ে সহযোগিতা করতেথাকে। জিভ চুষতে চুষতেব্লাউজটা টেনে খুলেদিলাম। ধবধবে ফর্সা নিটোলমাইজোড়া এখন আমারসামনে। মাইদুটো টিপতেটিপতে জিজ্ঞেস করি, বেশিব্যবহার হয়নি মনে হচ্ছে? হাসে, কি করে হবে?আমারবিয়ে হয়েছে এইতো সবে তিনমাস। বিয়ের পর কিছুদিনতারপর ওর তো আর সময়হয়না। অফিস, অফিস আরঅফিস। অফিস আমার সতীন। দুধ টীপতে টিপতে বললাম, দুঃখ কোর না। তোমার বন্ধু তোআছে। দুধ টিপতে টিপতে কিসমিশেরমত বোটা দু-আঙ্গুলে মোচড়দিতে দিতে জবার মুখে গলায়বুকে মুখ ঘষছি ঠোটচুষছি। জবা সুখে উঃ আঃ শব্দকরতে লাগল। চোখের পাতাবন্ধ। একটান মেরে শাড়িপেটিকোট খুলেদিলাম। তানপুরার মত ফর্সানির্লোম পাছাউন্মুক্তহল। রেশমী বালেঘেরা তালশাসের মত ফোলাগুদ। গুদের চেরার ধারকালচে, যেন কাজল টানা চোখ। এই ধরনের মাগীরা খুব কামুকহয়। নীচু হয়ে নাক লাগিয়েঘ্রান নিলাম, মাদকতা ছড়িয়েপড়ল সারা শরীরে। জবাকে বললাম, রাণী তুমিখাটে ভর দিয়ে দাড়াও। সেকনুইয়ে ভর দিয়ে পাছা উচুকরে ইংরাজি ‘এল’ অক্ষরের মতদাড়াল। আমি পাছার উপর গালঘষতে লাগলাম। ঠাণ্ডা পাছাঘষা লেগে রোম খাড়া হয়েগেল। বাবুই পাখির বাসার মতমাইজোড়া ঝুলছে। আমি বগলেরতলা দিয়ে হাত গলিয়ে দু-হাতেমাই টিপতে লাগি। পিঠের উপরউঠে কাধে কামড় দিলাম। তুমি কি করছো? আমার গুদেআগুন জ্বলছে। তোমাকে সুখ দেবরাণী। সুখের সাগরে ভাসবে। রাজা যা করার তাড়াতাড়িকরো। আমি আর পারছি না। আমি বাড়ার চামড়া ছাড়িয়েপাছার ফাকে ঠেকাতে জবাবলে, কি করবে, upper না lower?মানে ?বোকাচোদা, তুমি একেবারেনবীশ। মানে গাঁড়ে না গুদে ?ও, প্রথমে গুদে ঢোকাই?যা ভাল লাগে তাই করো। আমারগুদে জল কাটছে। এবার শুরুকরো। কি শুরু করবো রাণী?আহা ন্যাকা, আমাকে চুদবে। গুদ কাম রসে পিচ্ছিল তাইমৃদু চাপ দিতে পকাৎ করেপুরোটা ঢুকে গেল। জবা আউককরে শব্দ করল। তোমার বাড়াটা বেশ বড়। আমারবরেরটা এত বড় নয়। গাঁড়েঢোকালে কষ্ট হবে। জবার পিচ্ছিল গুদে বাড়াটাপচ পচ ভচ ভচ করে গুদেরদেওয়াল ঘেষে যাওয়া আসা শুরুকরলো। জবা বিছানায় মুখ গুজেসুখে গজরাতে লাগল। মিনিটকুড়ি চোদার পর তল পেটেরনীচে চিন চিনে ব্যথা অনুভবকরলাম। বুঝলাম আর ধরে রাখাসম্ভব নয়। জবাকে জানানদিলাম, রাণী এবার ঢালছি। হ্যা রাজা, আমারও বেরোবেবেরোবে করছে। জোরে চেপে ধরি জবাকে, চিবুকদিয়ে পিঠে চাপ দতে থাকি। গলগল করে উষ্ণ বীর্য জবারগুদে ঢেলে দিলাম। জবাওগুদের জল খসিয়েদিল। কিছুক্ষন ওর পিঠে শুয়েথেকে ধীরে ধীরে উঠলাম। জবামুচকি হেসে বলল, খুব সুখদিলে জান, তবে একটু –তবে কি রাণী?আর একটু প’রে ঢাললে ভাল হত। ঠিক আছে আমি তো আছি। পরেরদিন upper করবো। দুটোই করতে হবে। ঠীক আছে রাণী তুমি যাবলবে। এ্যাই তোমার থাই দিয়েমাল গড়াচ্ছে। ভাল করে মুছেনাও। একটা ন্যাকড়া দিলাম। জবা গুদ মুছে শাড়ি পরে বলল, রাজা, যেতে ইচ্ছে করছে নাতবু যেতে হবে। কাছে এসে গলাজড়িয়ে চুমু খেল। পরেরদিন সকাল। আমি বাথরুমসেরে হাত-মুখ ধুয়ে বের হতেইবেল বেজে উঠল। আমার কোমরেজড়ানো তোয়ালে, চেঞ্জ করাহয়নি। এতো সকালে জবা কিভাবেআসবে?ওর বর কি এত সকালেঅফিসে বেরিয়ে যায়? সাত-পাঁচভাবতে ভাবতে দরজা খুলতেঢুকল জবা। হাসতে হাসতেবলল, একটু আগে দু-দিনের জন্যঅফিস-ট্যুরে গেল। আমি এখনমুক্ত। এই দু-দিন আমি, আমারমাই গাঁড় গূদ সব তোমার। তুমিইচ্ছেমত আমাকে নিয়ে যা খুশিকর।
আমাকে জড়িয়ে ধরল। ওর নরমমাইদুটো আমার বুকে চেপে ধরেচুষে আমার শরীর লালায়মাখামাখি করে দিল। আমি ওরমুখে গাঢ় চুমু দিয়ে জিজ্ঞেসকরি, কি ব্যাপার এত ক্ষেপেগেলে রাতে গাদন দেয় নি?দেবে না কেন? কিন্তু তোমারগাদন খাওয়ার পর ইচ্ছে করছিলনা চোদাতে। কি করব, শত হলেওস্বামী। আবার ল্যাংটাহলাম, ছোট্ট নুনু দিয়েখোচাখুচি করল। পুচ পুচ করেঢালল ক’ফোটা। তোমার গাদনখাবার পর অন্য গাদনে কি মনভরে আমার রাজা?কিন্তু আমার যে অফিস আছেরাণী। সে আমি জানি না। তুমিনিশ্চিন্তে অফিস করবে আরতোমার রাণী গুদের জ্বালায়ঘরে বসে জ্বলবে?মুস্কিল হল। মাগী পাওয়াদুষ্কর কিন্তু জুটলেএকেবারে আঠার মত লেগেথাকে। কি করে রেহাই পাবোভাবছি। খানকিটার বরদু-দিনের জন্য বাইরে গেছেসে জন্য আমি দু-দিন ঘরে বসেওকে চুদবো?কি ভাবছো রাজা? মুখে দুষ্টুহাসি। আমার তোয়ালে ধরে টানদেয়। নেতানো বাড়াটা হাতিরশুড়ের মত ধীরে ধীরে উপরেউঠতে লাগলো। জবার চোখছানাবড়া। হাত দিয়ে নেড়েদিল। তালের ডেগোর মত নড়তেথাকে। দেখলাম জবার মুখেখুশি ও ভয়ের আলোছায়ারখেলা। যদিও কাল চুদিয়েছে এইবাড়া দিয়ে। অবশ্য তখনউত্তেজনায় কিছু ভাবারঅবকাশ ছিল না। ওমা, এযে একেবারে রেডি? নাওতাড়াতাড়ি ঢুকাও। জবা গাউন থেকে একটা মাই বেরকরে আমার মুখে গুজেদিল। বুঝলাম এক পশলা নাঝরিয়ে ছাড়বে না। আমি দুধচুষতে শুরু করি। গা-থেকেগাউন নামিয়েদিলাম। দু-আঙ্গুলে গুদে চাপদিতে ভগাঙ্কুর দেখাগেল। আঙ্গুল ছোয়াতে জবালাফিয়ে আমাকে জড়িয়েধরল। বিছানায় চিৎ করে ফেলেপকাৎ করে ঢুকিয়ে ভচ ভচ করেচুদতে শুরু করলাম। কি করছো গো, গুদ ফাটাবেনাকি?তুমি আমার রাজা, আমারকেষ্ট-ঠাকুর। তোমারবাঁশিখান বেশ লম্বা। রাধামজেছিল বাঁশির সুরে আমিমরবো বাঁশির গুতোয়। মনে মনে ভাবি প্রাইভেটফার্ম, যখন ইচ্ছে অফিস যাবতাহলে আর চাকরি থাকবেনা। এদিকে ডাশা মাল ছেড়ে চলেযাবার শক্তিও আমারনেই। তখনকার মত কোনভাবে গুদচুদে ওকে ঠাণ্ডা করে শান্তকরলাম। স্নান সেরে বেরিয়েগেলাম অফিস। ক্যাণ্টিনেখেয়ে নেব। বিকেল বেলা অফিস থেকে ফিরেসরাসরি চলে গেলাম জবারফ্লাটে। জবা আমার জন্যঅপেক্ষা করছিল। সদ্য ঘুমথেকে উঠেছে, চোখদুটো ফোলাফোলা। আমাকে দেখে উৎফুল্লহয়ে বলল, তুমি বাথ রুমে গিয়েফ্রেশ হয়ে নাও। আমি তোমারখাবার করছি। তারপর–তারপর কি রাণী?ন্যাকাচোদা! তারপর শুরুহবে রাধা-কেষ্টোরলীলা-খেলা। জবা মুচকি হেসেচলে যায় রান্না ঘরের দিকে। আয়ানঘোষ যদি দেখে?তখন আমার কেষ্ট-ঠাকুরআমাকে রক্ষা করবে। আমি বাথ রুমেগেলাম। গায়ে-মাথায় জল দিয়েফ্রেশ হয়ে ল্যাংটো হয়ে বাড়াদোলাতে দোলাতে বেরিয়েএলাম। জবা খাবার নিয়ে রেডিহয়ে বসে আছে। তুমি কি ল্যাংটো হয়ে থাকবেনাকি?তোমার লজ্জা করছে? দাঁড়াওতোমার লজ্জা ভেঙ্গে দিই। ওরগাউন খুলে দিলাম। দু-জনে ল্যাংটো হয়েপাশাপাশি বসে খেতে শুরুকরি। ফিশ-ফ্রাই করেছে, কড়াকরে ভাজা। ওর গুদে ছুইয়ে এককামড় দিলাম। বেশকরেছে, মাগীর গুণ আছে। জবাআমার বিচি নিয়েখেলছে। বাড়ার ছাল ছাড়ায়আবার ঢাকে। লাল টুকটুকমুণ্ডিটা দেখে বলে, তোমারডাণ্ডাটা দেখলে সব মেয়েরখুব লোভ হবে। এটা ঢুকলে যেকি সুখ ভাবা যায়না। মনে হয়ঢোকানো থাক সারাক্ষন, বেরকরতে ইচ্ছে হয়না। এই রাণী আজ এটা মুখে নিয়েচুষবে। জবার নাক কুচকে যায় বলে, এমাগো ছিঃ!ছিঃ বলছো কেন রাণী? তোমারবর তোমাকে দিয়ে চোষায় না?ফ্যাদা খাওনি কখনও?শুনেছি নাকি দারুনখেতে, আমি খাইনি কোনদিন। আজ তোমার রস খাবো। গুদের রসখেতে পেলে মানুষ আর মদেরনেশা করতো না। জবা অবাক হয়ে আমার কথাশোনে। আড়চোখে আমার বাড়ারদিকে দেখে বলে, তুমি আমারগুদ চুষবে?পেচ্ছাপের জায়গাচুষতে তোমার ঘেন্না করবেনা?প্রথমে ঘেন্না করেছিল এখনলোভ হয়।
প্রথমে মানে? আগেও চুদেছোনা কি?চুদবো না কেন, না-চুদলেবাঁচতাম?তুমি তো বিয়ে করোনি তাহলেকাকে চুদলে?লক্ষী রাণী আমার, ওকথাজিজ্ঞেস কোর না। এইযে তোমায়চুদছি তুমি ছাড়া কেউ জানবেনা। এটা আমি একান্ত গোপনরাখি। রাগ করলে না তো?না, রাগ করার কি আছে। তোমারএই নীতি ভাল। তুমি তোমারবন্ধু-বান্ধব কাউকে বলবে নাআমাকে চোদার কথা?না। কাউকে বলবো না। এরসঙ্গে জড়িয়ে আছে তোমারসম্মান। তোমাকে দেখছি আর অবাকহচ্ছি। সত্যি রাজা মেয়েরাতোমার কাছে খুব সুখীহবে। তুমি তাদের এত সম্মানকরো। আমার বরের কাছে আমি মালফেলার যন্ত্র ছাড়া কিছু না। আমাদের খাওয়া-দাওয়াশেষ। আমি বাড়াটা ওর মুখে ভরেদিলাম। ও চুষতে লাগল। চোখেরতারা আমার দিকে। আমিজিজ্ঞেস করি, খারাপ লাগছে?জবা হাসল, গালে টোল ফেলেবলল, খুব ভাল লাগছে। আমি বললাম, দাঁড়াও তুমিশুয়ে পড়ো। দু-জনে 69-হয়েদু-জনেরটা চুষি। জবা নীচে আমি উপরে, আমারবাড়াটা ওর মুখে পুরেদিলাম। দুই-জাং দুদিকে সরিয়ে দিতে ফুলের মত ফুটেগেল গুদ। আমি জিভ ঢুকিয়েদিতে জবা হিস হিস করেওঠে। ভগাঙ্কুরে জিভেরস্পর্শ লাগতে জবার শরীরমুচড়ে উঠল। জবার ঠোটের কষবেয়ে গ্যাজলাবেরোচ্ছে। আমি প্রানপণচুষে চলেছি। জবা হিসিয়ে উঠেবলে, মুখ সরাও আমি এবার জলছাড়ব। মুখ সরাব কি, এত কষ্ট করেবার করলাম। তুমি মুখ সরাতেবলছো?চুক চুক করে সবটা রস খেয়েনিলাম। স্বাদ খারাপ নয়, তবেপরিমাণ কম। আমাকে অবাক হয়েদেখছে। ভাবেনি ওর গুদেররসের এত মুল্য হতেপারে। আমাকে বলে, আমিও তোমারফ্যাদা খাবো। খাও, দেখবে নেশা ধরে যাবে। জোরে জোরে চুষতে শুরুকরল। এমন করে বাড়া চুষছে যেনকতদিন কিছু খায়নি। চোষারচোটে আমার বাড়া একেবারেকাঠ। আমিও কোমর দুলিয়ে ওরমুখে ঠাপন দিতেথাকি। কিছুক্ষন পর ব্লকব্লক করে মাল ছেড়েদিলাম। চেটে পুটে খেয়ে নিলজবা। জিজ্ঞেস করি, খারাপলাগলো?মিষ্টি না টক না অদ্ভুত একস্বাদ। দারুন লাগল। জবা হাপিয়েগেছে। চোখে-মুখে তৃপ্তিরভাব। আমি ওকে জড়িয়ে ধরে চুমুদিলাম। ও আদুরে মেয়ের মতআমার মুখে বুকে মুখ ঘষতে থাকে। আমি ওকে বলি, রাণী এবার উপুড় হও। জবা উপুড় হয়ে বলে, এখন গুদেনয়। গাঁড়ে ঢোকাও। একটুআস্তে, আগে কখনো নিই নি। ঠিক আছে, ব্যথা লাগলে বোলো। দু-হাতে পাছা ফাক করতে তামার পয়সার মত ছোট ছিদ্র দেখা গেল। বাড়াটা ঠেকিয়ে চাপ দিতে চিৎকার করে ওঠে, উর-ই, উর-ই-ই-ই। মরে যাব। ভয়ে নেমে পড়ি। জবা হাফাতে-হাফাতে বলে, একটু ক্রীম-ট্রিম দিয়ে নাও। জবা উঠে ড্রেসিং টেবিলথেকে একটা ক্রীম নিয়েএল। আমি তর্জনিতে লাগিয়েআঙ্গুলটা গাঁড়ে ভরেদিলাম। নিজের বাড়াতেওলাগালাম। আবার ওর পিঠে উঠেবাড়া ঠেকিয়ে চাপ দিতে পুড়পুড় করে ঢূকতে লাগল। জবা’উম-উম-উম’ করে শব্দ করছে। আমিধীরে ধীরে চাপি আবারমুণ্ডিটা ভিতরে রেখে বারকরি। জবা আঃ-আঃ আওয়াজকরে। জিজ্ঞেস করলাম, ভাললাগছে রাণী?হু-উ-ম। গাঁড়ের সংকীর্ণ পথ ঠেলেবাড়া ঢুকছে আবার বের হচ্ছে। জবা এতক্ষনে একটু স্থিত হয়েছে, রাজা আমার খুব ভাল লাগছে। আমার বর একবার চেষ্টা করেছিল, বোকাচোদা ঢোকাতে পারে নি। গাঁড়েও যে এত সুখ জানতাম না। কি আরাম পাচ্ছি তোমায় বোঝাতে পারব না। বেশ কিছুক্ষন চোদার পর ফোচফোচ করে ওর গাঁড়ে মাল ঢুকতে লাগল। আমি ওর পিঠে শুয়ে থাকলাম। ও বলল, বাড়া গাথা থাক। তারপর আমি ওকে কোলে বসালাম। গাঁড়ের থেকে মালচুইয়ে পড়ছে আমার কোলে বুঝতে পারছি। ওর কাধে চিবুক রেখেদু-হাত বগলের নীচ দিয়েঢুকিয়ে ওর মাই চেপেধরি। আবার হাত সরিয়ে গুদেরমধ্যে আংলি করি। জবা আমারবুকে হেলান দিয়ে বসে বসেউপভোগ করে। জানো রাজা, ইচ্ছে করে আমরাচিরকাল এইভাবে বসে থাকি। সবার সব ইচ্ছে কি পুরণ হয় রাণী?কথা দাও, সুযোগ পেলেই আমাকেচুদবে। আচ্ছা কথা দিলাম।